অভিভাবকহীন হয়ে পড়ছে ইন্ডাস্ট্রি : পপি

12

বিনোদন ডেস্ক : সমাপ্তি হলো এক বর্ণিল অধ্যায়ের। নিভে গেল ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চুর জীবন প্রদীপ। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমালেন এই অভিনেতা (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইল্লাহি রাজিউন)।

সাদেক বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রাঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বরেণ্য এই অভিনেতাকে হারিয়ে শোক প্রকাশ করছেন তার ভক্ত ও অনুরাগীরা।

চিত্রনায়িকা পপিও শোকাহত। সাদেক বাচ্চু ছিলেন তার মাথার ওপর অভিভাবকের ছায়া হয়ে। বোন বলে ডাকতেন। কিন্তু স্নেহ করতেন মেয়ে হিসেবে। সেই ‘লাল বাদশা’ ছবি দিয়ে সাদেক বাচ্চুর সঙ্গে কাজ করছেন তিনি। এরপর বহু সিনেমায় একসঙ্গে কাজ করা হয়েছে।

একটু ভালো কাজ করলে প্রেরণা জোগাতেন প্রশংসা করে। এমন প্রিয়জনের মৃত্যু মেনে নিতে পারছেন না এই নায়িকা।

পপি বলেন, ‘খুব খারাপ সময়ে এগিয়ে চলেছি আমরা। একে একে প্রিয়জনরা সব চলে যাচ্ছেন। তার চেয়েও বড় কথা অভিভাবকদের হারিয়ে ফেলছি। অভিভাবকহীন হয়ে পড়ছে ইন্ডাস্ট্রি। যাদের দেখে শিখেছি অভিনয় তারা চলে যাচ্ছেন। খুব কষ্ট হয়। বাচ্চু ভাইয়ের এভাবে চলে যাওয়াটা মানতেই পারছি না। কী দারুণ একজন ভালো মানুষ ছিলেন। মহান আল্লাহ উনাকে বেহেশত দান করুক।’