আল-আমিনের মৃত্যুতে জবি বাংলা বিভাগের দোয়া মাহফিল

6

জবি প্রতিনিধি: রাজধানী পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের বাংলা বিভাগের মেধাবী শিক্ষার্থী আল আমিন লেবুর মৃত্যুতে বাংলা বিভাগের পক্ষ হতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তার রুহের মাগফিরাত কামনায় এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ শেষে লেবুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বাংলা বিভাগের শিক্ষকবৃন্দ, সহকারী প্রক্টর ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ, কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে উপস্থিত সকলেই আল-আমিন লেবুর জন্য দুহাত তুলে দোয়া করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন। সেই সাথে তার পরিবারের শোক কাটিয়ে উঠার জন্যও সবাই দোয়া করেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী আল আমিন লেবু গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে মিরপুর ১০ নাম্বারের মেসবাড়িতে প্রচণ্ড অসুস্থ হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী আজমল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর আগে তিনি ভীষণ জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছিলেন। পরে লাশ তাঁর গ্রামের বাড়ি বগুড়ার নান্দাইল উপজেলায় দাফন করা হয়।