ইউএনও ওয়াহিদা খানমের অবস্থা স্থিতিশীল : মেডিকেল বোর্ড

14

নিজস্ব প্রতিবেদক : সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তার রক্তচাপ, পালস, রক্তে অক্সিজেন সবই স্বাভাবিক আছে। এ ছাড়া রোগীর শারীরিক অন্যান্য অবস্থা স্বাভাবিক রয়েছে এবং তার জ্ঞানের মাত্রা ১০০ শতাংশ ঠিক আছে বলে জানিয়েছে মেডিকেল বোর্ড।

আজ রবিবার মেডিকেল বোর্ডের প্রধান ও রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরোসার্জন মোহাম্মদ জাহিদ হোসেন জানান, আজ থেকে ওয়াহিদাকে ফিজিক্যাল মেডিসিন বা ফিজিওথেরাপি চিকিৎসা দেয়া শুরু হয়েছে। এটি দেয়ার পর রোগীর অবস্থা কোন দিকে যায় দেখা হবে।

তিনি বলেন, তবে মাথায় কিছুটা ব্যথা আছে বলে আমাদের জানিয়েছেন ওয়াহিদা। যেহেতু তার মাথায় অনেকগুলো আঘাত আছে, তাই ব্যথা কিছুটা থাকবে, তবে ধীরে ধীরে ব্যথা চলে যাবে।

মেডিকেল বোর্ডের প্রধান আরও বলেন, রোগীর ডান হাতের যে অবস্থা সেটি ঠিক হতে কিছুটা সময় লাগবে। তবে রোগীর ডান হাতের অবস্থা শতভাগ স্বাভাবিক হবে কিনা সেটি এখনও বলার মতো সময় আসেনি। এটি পরবর্তী সময়ে আমরা বলতে পারব।

এদিনই ওয়াহিদাকে দেখতে হাসপাতালে যান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ হোসেন। তিনি জানান, ওয়াহিদা ভালো আছেন, তাকে বিদেশ নেয়ার দরকার হবে না।