এবার ঈদেও থাকছে মাহফুজুর রহমানের ১০টি গান

9

বিনোদন প্রতিবেদকঃ গত কয়েক বছর ধরে ঈদ আসলেই গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ ও এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান। নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে তার চেষ্টা অব্যাহত রয়েছে। ঈদ উৎসবে মাহফুজুর রহমানের মিউজিক ভিডিওগুলো তারই মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হয়।

সেই ধারাবাহিকতায় এবার ঈদেও গান শোনাবেন দেশের আলোচিত এই মিডিয়া ব্যক্তিত্ব। সম্প্রতি এক মেইলবার্তার মাধ্যমে বিষয়টি এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়। মাহফুজুর রহমানের এবারের একক সংগীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে।

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে।

বরাবরের মতো এবারের অনুষ্ঠানেও থাকছে ১০টি গান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং মাহফুজুর রহমান নিজে। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

২০১৭ সালের কোরবানির ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি মাহফুজুর রহমান। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন স্বঘোষিত এই শিল্পী।