ভ্যান হারানোর শোকে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

42

কুমারখালী প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে দুটি ভ্যান হারানোর শোকে ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ভ্যান চালক মুন্নাফ।

বুধবার সকালে আলাউদ্দিন নগরের কালু মোড়ে এ ঘটনা ঘটে। ভ্যান চালক মুন্নাফ (৫৫) কুমারখালী উপজেলার কয়া মাঠপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভ্যান চালক মুন্নাফ(৫৫) হাটের পাশে তার ব্যাটারিচালিত ভ্যান রেখে পিঁয়াজ বিক্রি করতে যান। পিঁয়াজ বিক্রি করে ফিরে এসে দেখেন তার ভ্যানটি নেই। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে এসময় সে কান্নায় ভেঙে পড়েন। ভ্যানটি ছিল তার একমাত্র সম্ভবল।চিন্ত ও ক্ষোভে বাড়ি ফেরার পথে রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী শাটেল ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

প্রতিবেশীরা জানান,কিছুদিন আগেও মুন্নাফের আরেকটি ব্যাটারিচালিত ভ্যান চুরি হয়ে যায়। আজকে হারিয়ে যাওয়া ভ্যানটি সে ঋণ নিয়ে কিছুদিন আগে দিন আগেই ক্রয় করে। সামান্য কিছুদিনের ব্যবধানে দুটি ভ্যান হারিয়ে হতাশায় দিশেহারা হয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে।

এরপর রেলওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জনবাণীকে জানান, কয়া ইউনিয়নের মুন্নাফ নামে একজন ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। তার মানসিক সমস্যা ছিলো। ময়নাতদন্তের জন্য রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে গেছে।