কুষ্টিয়া ভেড়ামারায় তালাকপ্রাপ্ত স্ত্রী ও শাশুড়িকে এসিড নিক্ষেপ

16

ইমরানুল ইসলাম রাহাত, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারায় প্রাক্তন স্বামী তার তালাকপ্রাপ্ত স্ত্রী ও শ্বাশুড়ীকে এসিড নিক্ষেপ করে শরিল ঝলছে দিয়েছে। এসিডে ঝলছে আহতরা হলেন, তালাকপ্রাপ্ত স্ত্রী মিনা খাতুন (৩০) ও তার মা বেবী খাতুন (৬০)। আহতদেরকে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধা সাড়ে ৭টার দিকে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের দামুকদিয়া হাইস্কুল ফুটবল মাঠের পাশে এ ঘটনা ঘটে।


মিনার চাচতো ভাই বাবর জানাই, প্রাকৃতির ডাকে মিনা খাতুন ঘর থেকে বের হলে পূর্বে থেকে বাড়ীর মধ্যে ওৎ পেতে থাকা প্রাক্তন স্বামী রিংকু আলী তাদের শরিলে এসিড নিক্ষেপ করে এ সময় মিনার চিৎকারে তার মা বেবী খাতুন ছুটে আসলে তার শরিলেও এসিড নিক্ষেপ করে ঝলছে দেয়া হয়। মিনা খাতুনের চাচাত ভাই বাবর আরো জানান, আমার বোনের সাথে ২ বছর আগে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কৈগাড়ীপাড়া গ্রামের মুক্তার হোসেনের পুত্র রিংকুর সম্পর্ক করে বিয়ে হয়। এর কিছুদিন পরেই জানতে পারি, রিংকু অনেক আগে গোপনে বিয়ে করেছে তার ওই পক্ষের তিনটা সন্তান রয়েছে। এ অবস্থায় আমরা খোঁজ নিয়ে জানতে পারি সে নেশা গ্রস্থ তারপর আমার বোনকে ছাড়িয়ে ( তালাক) নিই। এর পর মাঝে মধ্যেই সে ফোনে আমার বোনকে উত্যক্ত করতো এবং হুমকি দিত।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ জালাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ফোর্স নিয়ে আসামি কে ধরতে তাৎক্ষণিক অভিযান চালাছে ।


ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরুল আমীন জানান, রোগীদের অবস্থা গুরুতর নয়। নিক্ষিপ্ত পদার্থটি এসিড কীনা তা ফরেনসিক রিপোর্ট ছাড়া নিশ্চিত করে বলা যাচ্ছে না।
এ ব্যাপারে ভেড়ামারা থানায় মামলা হয়েছে। মামলা নং- ৯ তারিখ: ১৪/০৯/২০২ ইং