কেশবপুরে গ্রামীণ ফোনের টাওয়ার অফিসের কর্মী বরুণ মন্ডল ১১দিন যাবৎ নিখোঁজ

14

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে গ্রামীণফোনের টাওয়ার অফিসের কর্মী বরুণ মন্ডল ১১দিন যাবৎ নিখোঁজ রয়েছে। কেশবপুর থানায় জিডি সূত্রে জানাগেছে, উপজেলার গড়ভাঙ্গা গ্রামের নির্মল মন্ডলের পূত্র বরুণ মন্ডল (৩০) বাগেরহাট সদরে গ্রামীণফোনের টাওয়ার অফিসে পি.জি রানার পদে চাকুরী করেন।

গত ৮ ডিসেম্বর তারিখে ছুটি নিয়ে বাড়িতে অবস্থান করেন। ছুটি শেষে ১২ ডিসেম্বর সকাল ৯ টার দিকে বাড়ি থেকে বরুণ মন্ডল তার কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। ঐদিন বিকাল ৩টা থেকে তার ব্যবহৃত ০১৩১৩-৪৩৮৫২৯ ও ০১৭৩০-৯৩০১৪১ নম্বর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। কর্মস্থল, আত্মীয়-স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পরও অদ্যবাধি তার কোন স্বন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে বরুণ মন্ডলের পিতা নির্মল মন্ডল কেশবপুর থানায় একটি জিডি করেছেন। যার নং ৪২৭, তারিখ ১৩-১২-২০২০ ইংরেজি। বরুণ মন্ডলের উচ্চতা ৫ফুট ৫ ইঞ্চি।

গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, মাথার চুল কালো। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল প্যান্ট, শার্ট ও জ্যাকেট। স্বহৃদয়বান কোন ব্যাক্তি যদি বরুণ মন্ডলের স্বন্ধান পান তবে ০১৭৮৫-৫৪১৪৫৩ মোবাইল নম্বরে অথবা নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য তার পিতা নির্মল মন্ডল অনুরোধ করেছেন।