কেশবপুরে মধুসূদন স্মৃতি সংসদ ফুটবল টুর্নামেন্টে কলারোয়ার কাজীর হাট বিজয়ী

13

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে সাগরদাঁড়িতে অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন স্মৃতি সংসদ আয়োজিত ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ওই খেলা উদ্বোধন করেন যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহীন চাকলাদার। ফাইনালে কলারোয়ার কাজীর হাট ২-০ ব্যবধানে মণিরামপুরের রাজগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম এবং যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বিপু প্রমুখ।

এর আগে দুপুরে সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদ চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে ৩শ বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীর মাঝে ভাতার বই বিতরণ যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।