চুয়াডাঙ্গায় সাপের কামড়ে এক যুবকের মৃত্যু

24

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাপের কামড়ে আতিকুর রহমান নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১২ এপ্রিল) সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আতিকুর রহমান (১৮) দামুড়হুদার উপজেলার রামনগর ক্লাবপাড়ার আনিরুল ইসলামের ছেলে এবং পেশায় একজন রাজমিস্ত্রী।

পরিবারের সদস্যরা জানান, রোববার রাতে প্রতিদিনের মতো আতিকুর রহমান তার ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত ৩ টার দিকে মশারির ভিতর প্রবেশ করে বিষধর সাপ। এসময় ঘুমন্ত আতিকুর রহমানের বাম হাতে কামড় দেয়। তার চিৎকার-চেঁচামেচিতে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলার গোকুলখালী গ্রামের এক কবিরাজের কাছে নেয়। সেখানে ওই কবিরাজ রাতভর ঝাড়ফুকের পর যখন সুস্থ না হয় তখন সোমবার সকালে তিনি আতিকুর রহমানকে হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। সকাল ৯ টার দিকে আতিকুর রহমানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন তার পরিবারের লোকজন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে আতিকুর রহমানের মৃত্যু হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, সোমবার সকাল ৯ টার দিকে যখন রোগীকে হাসপাতালে আনা হয় তখন তার অবস্থা খুবই খারাপ ছিলো। রোগীর শরীরে প্রয়োজনীয় অ্যান্টিভেনম ইনজেকশন প্রয়োগ করা হয়েছে। সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান। সময়মতো হাসপাতালে নিয়ে আসলে রোগীকে বাঁচানো সম্ভব হতো।