জয়পুরহাটের পাঁচবিবিতে ফেন্সিডিল হাতে এবং মদ সেবনের সেলফি ফেসবুকে পোস্ট করায় দুইজন গ্রফতার

12

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা পুলিশ কর্তৃক ফেন্সিডিল ব্যবসায়ী ফেন্সিডিল হাতে এবং মদ সেবনের সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা ও দৈনিক আমার সংবাদ দৈনিক কালের কন্ঠ ও দৈনিক প্রভাতের অলনাইন, বিবিসি সংবাদ, বাংলাদেশখবর, আলো পত্রিকায় গত ২০ জুন ২০২১ ইং প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে দুইজনকে অদ্য ০৩-০৭-২০২১ খ্রিঃ শনিবার পাঁচবিবি থানার বাগজানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

ফেন্সিডিল হাতে নিয়ে সেলফি তুলে ফেসবুকে পোস্ট

জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকার বাগজানা ইউনিয়নের খোর্দ্দা গ্রামের মোঃ দিলদার হোসেন ফেন্সিডিল হাতে নিয়ে ও উত্তর গোপালপুর গ্রামের নাজমুল হোসেন মদ সেবনের সেলফি তুলে ফেসবুকে পোস্ট করলে দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন পত্রিকায় ছড়িয়ে পড়লে তা জয়পুরহাট জেলা পুলিশের নজরে আসে। তার প্রেক্ষিতে জয়পুরহাট জেলা পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম এর নির্দেশনায় পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব এর প্রচেষ্টায় মোঃ দিলদার হোসেন, পিতা-মোঃ সাবু, গ্রাম-বাগজানা খোর্দ্দা এবং নাজমুল হোসেন, পিতা-মোঃ হাফিজ, গ্রাম- উত্তর গোপালপুর, উভয় থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটদ্বয়কে গ্রেফতার করে পাঁচবিবি থানা পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য গ্রেফতারকৃত মোঃ দিলদার হোসেন এর বিরুদ্ধে পূর্বের ০৩ টি মামলা রয়েছে এবং নাজমুল হোসেন এর বিরুদ্ধে ০৭ টি মামলা রয়েছে।