টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত তথ্য সচিব মোঃ মকবুল হোসেনের শ্রদ্ধা

36

কে এম শফিকুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মোঃ মকবুল হোসেন।

আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় সচিবের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ দেলোয়ার হোসেন।

শ্রদ্ধা নিবেদনের পর তিনি ‘৭৫-এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা মুঈনুল ইসলাম, এনডিসি মহসিন উদ্দিন, টুঙ্গিপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ দেদারুল ইসলাম, সহকারী তথ্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, জেলা তথ্য অফিসের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তথ্য সচিব বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং সমাধিসৌধের বিভিন্ন অংশ ঘুরে দেখেন।