ট্রাকচাপায় মাদরাসার সহকারী সুপার নিহত

16

পাবনা জেলা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের সালেহা রহিম দাখিল মাদরাসার সহকারী সুপারিনটেন্ডেন্ট মাওলানা আ. সামাদ (৪৪) ট্রাকচাপায় নিহত হয়েছেন। রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সালেহা রহিম দাখিল মাদরাসার সুপারিনটেন্ডেন্ট মাওলানা দেলোয়ার হোসেন জানান, রোববার (১৮ অক্টোবর) দুপুরে মাদরাসার একটি কাজে সহকারী সুপার মাওলানা আ. সামাদ মোটরসাইকেলযোগে পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসারের কাছে যাচ্ছিলেন। দুপুর ২টার দিকে সদর উপজেলা পরিষদের প্রবশমুখ নূরপুরে পৌঁছালে তার মোটরসাইকেলকে একটি দ্রুতগামী ট্রাক চাপা দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তিনি মারা যান।

দেলোয়ার হোসেন আরও জানান, রোববার রাতেই মাওলানা আ. সামাদের মৃতদেহ তার বাড়িতে পৌঁছায়। সোমবার সকাল সাড়ে দশটায় ভাড়ারা ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা সম্পন্ন হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগও দায়ের করেননি।