ট্রাম্পের সমর্থনে গাড়ির মিছিলে বন্দুকধারী হামলা

26

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের হিলার্ড শহরের ওহিহো হাইওয়েতে ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে একটি মেগা গাড়ির মিছিলে এক বন্দুকধারীর হামলা চালিয়েছে। কর্তব্যরত পুলিশকর্মীরা অন্য একটি গাড়িতে থাকা ওই বন্দুকধারীকে ধাওয়া করে। এসময় ওই বন্দুকধারীকে লক্ষ্য করে পাল্টা গুলি চালান পুলিশকর্মীরাও।

তবে পুলিশের নজর এড়িয়ে পালিয়ে যায় ওই বন্দুকধারী। তার খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় সময় গতকাল শনিবার (৩ অক্টোবর) ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওহিহো হাইওয়ে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ট্রাম্প সমর্থকদের ভিড়ে লুকিয়ে ওই মেগা গাড়ির মিছিলে ঢুকে পড়ে ওই বন্দুকধারী। প্রাথমিকভাবে তাকেও ট্রাম্পের সমর্থনকারী বলেই মনে হয়েছিল পুলিশের। ওই ব্যক্তি একটি কালো গাড়ি চালাচ্ছিল। সেই গাড়িতেই ট্রাম্পের ছবি ও যুক্তরাষ্ট্রের জাতীয় পতাকা লাগানো ছিল।

এদিকে, গাড়ির মিছিল শুরু হতেই ওই বন্দুকধারী গুলি ছুড়তে শুরু করে। আচমকা এই ঘটনায় হুলস্থূল পড়ে যায় ওই এলাকায়। পুলিশ ধাওয়া করে ওই বন্দুকধারীকে। তবে তার নাগাল মেলেনি। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।