তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি মিলন সাধারণ সম্পাদক সঞ্জিত

10

তাড়াশ প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের এম পি ভার্সুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্যে বলেন নৌকাকে ভালবেসে জীবন যৌবন ত্যাগ করে নৌকার হাল ধরেছেন, নেতা কর্মীদের মামলা হামলায় পাশে থেকেছেন,কর্মী বান্ধব নেতা, দলের সভাপতি শেখ হাসিনার অঙ্গিকার পুরনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন এমন ব্যক্তিকে বেছে নিয়েই সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে কাউন্সেলরা নির্বাচিত করবেন নৌকার মাঝি।

রবিবার সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা শাখা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডঃ রোকেয়া সুলতানা,সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, সিরাজগঞ্জ জেলা শাখা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবু ইউসুফ সুর্য,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসাহাক আলী,৬২ সিরাজগঞ্জ ১ জাতীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয়,৬৪ সিরাজগঞ্জ ৩ জাতীয় সংসদ সদস অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ, ৬৪ সিরাজগঞ্জ ৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস গাজী ম,ম আমজাদ হোসেন মিলন সহ জেলা ও উপজেলা পর্যায়ের দলীয় নেত্রীবৃন্দ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সিরাজগঞ্জ জেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ তালুকদার। অন্যান্য বক্তা ছিলেন সিরাজগঞ্জ জেলা শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান,সদস্য ইমরুল হোসেন তালুকদার।

দীর্ঘ ৮ বছর পরে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সম্মেলেন জনতার উপচে পরা ভীড় জমেছে। বাজারে বাজারে স্টলে স্টলে জনগন গাইছে নৌকার গান। জনগনের প্রত্যাশা ছিলো তাড়াশে এমন একটি সম্মেলন হবে।

এই সম্মেলনে সভাপতি প্রার্থী ৬৪ সিরাজগঞ্জ ৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস গাজী ম,ম আমজাদ হোসেন মিলন ১শ ৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে এবং প্রতিদ্বন্দি সাবেক সভাপতি আব্দুল হক পেয়েছেন ১শ ৫২ ভোট। অপরদিকে সাবেক সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার ২৭ ভোট পেয়ে পুনরায় সাধারাণ সম্পাদক পদে নিবাচিত হয়েছেন এবং প্রতিদ্বন্দি তাড়াশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম পেয়েছেন ৭১ ভোট।