তিতাস টেলিকম সিডিএফ ক্রিকেট মেধা অন্বেষণ কর্মসুচি ২০২০ এর দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের উদ্বোধন

8

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম হচ্ছে আধুনিক ক্রীড়া নগরী এই প্রতিপাদ্য বাস্তবায়নে কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে গতকাল সকাল ১১ টায় তিতাস টেলিকম সিডিএফ ক্রিকেট মেধা অন্বেষণ কর্মসুচি ২০২০ এর দক্ষতা উন্নয়ন দুই মাস মেয়াদি প্রশিক্ষণ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্রিকেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কুড়িগ্রাম এর প্রতিষ্ঠাতা সভাপতি আবু মোঃ সাঈদ হাসান লোবান,কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সম্মানিত কোচ বিজন কুমার দাস, ক্রিকেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কুড়িগ্রাম এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাজমুল হুদা লাকু, চীফ ইনফরমেশন অ্যান্ড মিডিয়া মাহাবুর রহমান মাহাবুব।

গত ১৯ ও ২০ ডিসেম্বর ২০২০ এর তিতাস টেলিকম সিডিএফ ক্রিকেট মেধা অন্বেষণ কর্মসুচির ক্রিকেটার বাছাইয়ের মহাউৎসব সম্পন্ন হয়। বাছাইকৃত ক্রিকেটার দক্ষতা উন্নয়নে দীর্ঘমেয়াদি পরিকল্পনার অংশ হিসেবে দুই মাস এই প্রশিক্ষণ চলবে। উপস্থিত সকলে একমত পোষণ করে বলেন গ্রামের বিভিন্ন জায়গার এসব খেলোয়াড় ভালো প্রশিক্ষণ পেলে এরা ক্রীড়া নগরী কুড়িগ্রাম সহ গোটা বাংলাদেশের সুনাম বয়ে নিয়ে আসবে এবং এরাই আগামীতে ক্রীড়ার উন্নয়নে যুগোপযোগী ভুমিকা রাখবে।

ক্রিকেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কুড়িগ্রাম এর আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা, তিতাস টেলিকম, প্রত্যয় ক্রিকেট একাডেমি, ফিরোজ টেলিকম এর সহযোগিতায় এবং কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সার্বিক তত্বাবধানে এগিয়ে যাক ক্রীড়া নগরী কুড়িগ্রাম, এগিয়ে যাক লাল-সবুজের প্রাণের বাংলাদেশ, সম্ভাবনার সন্ধানে…সম্ভাবনার কুড়িগ্রাম।