নাটোরের নলডাঙ্গা পৌরসভায় উৎসব মুখর ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়া হবে: জেলা প্রশাসক

17

নলডাঙ্গা ( নাটোর) প্রতিনিধি : নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেছেন, আসন্ন ১৬ জানুয়ারী নলডাঙ্গা পৌরসভায় অবাধ, সুষ্ঠ, নিরেপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়া হবে।

কোন অবস্থাতেই নির্বাচনকে প্রভাবিত হতে দেয়া হবে না। কেউ পেশিশক্তি দেখালে তা শক্ত হাতে দমন করা হবে। এজন্য আইনশৃংখলা বাহিনী যথা প্রস্তুত থাকবে। তবে সকল প্রার্থীকে সহনশীল ও নির্বাচনী আচরন মেনে চলতে হবে। কোন প্রার্থী আচরন বিধি লংঘন করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নির্বাচনে কেউ বিশৃংখলা করলেই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আইন শৃংখলা রক্ষায় প্রতিটি ভোট কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেটসহ পুলিশ, র‌্যাব, আনছার মোতায়েন থাকবে।

মঙ্গলবার (০৫ জানুয়ারী) দুপুরে নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে নির্বাচন উপলক্ষ্যে মেয়র, কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃংখলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিরে আয়োজিত মতবিনিময় সভায় পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, নির্বাচনে কেউ পেশি শক্তি প্রয়োগ কিংবা ভোট কেন্দ্রে যেতে বাধা দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। নির্বাচনের প্রচারনায় কোন প্রকার মোটরসাইকেল শোভা যাত্রা, খিুচুরী ভোজ করা যাবে না। আচরন বিধি ভঙ্গ করে কোন প্রার্থী এসব করলে তাকেও শাস্তি ভোগ করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) মোঃ মহসিন, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাছমিনা খাতুন, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, মেয়র প্রার্থী মোঃ মনিরুজ্জামান ( নৌকা), মোঃ আব্বাস আলী নান্নু ( ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী মোঃ সাহেব আলী ( জগ), সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী সামসুন নাহার, রেনুকা হুজুর প্রমুখ। এসময় সকল সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থী, গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।