নুসরাতকে বিয়েবিচ্ছেদের নোটিশ

4

বিনোদন ডেস্কঃ আঁচটা আগেই টের পাওয়া গিয়েছে। সেটাই এবার আনুষ্ঠানিক রূপ নিলো। টলিউড অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের আইনি চিঠি পাঠিয়েছেন তার স্বামী ব্যবসায়ী নিখিল জৈন।

কলকাতার অন্যতম গণমাধ্যম আনন্দবাজার জানাচ্ছে, চিঠির বিষয়টি সত্যি হলেও এ বিষয়ে এখনই কিছু বলতে চান না নিখিল।

অভিনেতা যশের সঙ্গে নুসরাতের সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়া- কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। এমনকি নেট মাধ্যমেও তার পক্ষ থেকে কোনও নুসরাতবিরোধী পোস্ট দেখা যায়নি।

বরং ভালোবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিলেন।

জানা যায়, নিখিলের বিচ্ছেদের আবেদনের দিনও তার ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত! মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা অঙ্কের খোরপোষ দাবি করবেন। কারণ, অতীতে এমনটাই ঘটেছিল। বিয়ে না করলেও বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকা আদান-প্রদানের অভিযোগ রয়েছে এই টলি নায়িকার বিরুদ্ধে।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত জাহান। প্রথম বছরটা ভালোভাবেই কাটিয়েছেন তারা। এরপর থেকে তাদের বিষয়ে গুঞ্জন ওঠে। বিশেষ করে নায়ক যশের সঙ্গে প্রকাশ্যেই বিভিন্ন অনুষ্ঠানে নুসরাতকে দেখা যায়।