পাইকগাছার দেলুটি ইউপিতে করোনা ভাইরাস ও অতিরিক্ত শীতে খাদ্য ও শীতবস্ত্র বিতরণ

5

খুলনা প্রতিনিধি : খুলনা জেলার পাইকগাছা উপজেলার অধিক দূর্যোগ ঝুঁকিপূর্ণ দেলুটি ইউনিয়নে মহামারী করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্পানের কারনে ক্ষতিগ্রস্থ্য ১০০ শত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী চাউল-১০ কেজি,ডাউল-১ কেজি,তেল-১ কেজি,লবন-১ কেজি,চিনি-১ কেজি,চিড়া-২ কেজি,লুডুলস-৫০০ গ্রাম বিতরণ করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য বিতরণ এর পরে পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবি এম খালিদ হোসেন সিদ্দিকীর নির্দেশনায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল সোমবার সকালে দেলুটি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত)রিপন কুমার মন্ডল ও অত্র ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপ সহকারি কৃষি কর্মকর্তা উত্তম কুমার কুন্ডুর উপস্থিতিতে খাদ্য ও কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সুকুমার কবিরাজ,রনধীর মন্ডল,ইউপি সচিব নিরাপদ মল্লিক,চম্পক বিশ্বাস বুলবুল আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য যে খুলনা জেলার পাইকগাছা উপজেলার দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল ।কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে প্রথম স্থান অধিকার করায়।দেলুটি ইউনিয়ন বাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।