পাইকগাছায় নেতাকর্মীদের মাধ্যমে দরিদ্রদের কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি- বাবু

7

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বুধবার সকালে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পাইকগাছা কয়রা সংসদ সদস্য আলহাজ্ব আকতারুজ্জামান বাবু বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে এবং দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে যাচ্ছে। দেশের মানুষের খাদ্য,বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সহ মৌলিক চাহিদা পুরণে কাজ করে চলেছে। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের উদ্দেশ্যে বলেন যে শীতবস্ত্র বিতরণে কোনরকম আত্মীয় করন না করে প্রকৃত গরিব অসহায় এর মাঝে কম্বল বিতরন করতে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শেখ কামরুল হাসান টিপুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস ,সেলিম জাহাঙ্গীর,মোঃ কওছার আলী জোয়ার্দার, প্রভাষক ময়নুল ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, পাইকগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দিন আহমেদ, সহ-সভাপতি আবদুল আজিজ ,কাজল কান্তি বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম, যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিম,পার্থ, প্রতিম চক্রবত্তী রায়হান পারভেজ রনি, সালাউদ্দিন কাদের সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে পাইকগাছা উপজেলার ১০টি ইউনিয়নে ১টি পৌরসভা সহ সংশ্লিষ্ট ইউনিয়নের সভাপতি সম্পাদকের কাছে কম্বল হস্তান্তর করা হয়।তাদের মাধ্যমে অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ এর নির্দেশ দেওয়া হয়।