প্রেমিক-প্রেমিকাদের জন্য ভাইবারে যত সুবিধা

8

অনলাইন ডেস্ক : জনপ্রিয় মেসেজিং অ্যাপ ভাইবার ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কিছু ফিচার নতুন করে সাজিয়েছে। এগুলোর মধ্যে রয়েছে- কিউপিড বট, ডিসঅ্যাপিয়ারিং মেসেজ, পার্সোনালাইজড স্টিকার, জিআইএফ প্রভৃতি।

চলমান বৈশ্বিক মহামারি অনেক যুগলের জন্য বিশেষ এই দিনটিতে বাধা হয়ে দাঁড়াতে পারে। বিষয়টির সমাধান হিসেবে ভাইবারের ভালোবাসা দিবসের বিশেষ ফিচারগুলো বেশ সহায়ক হবে।

ভালোবাসার গল্পগুলো প্রস্ফুটিত করতে, ভাইবারের কিউপিড বট বিশেষ ই-কার্ড তৈরি করবে। এছাড়াও, ব্যবহারকারীরা কিউপিড গেম খেলা এবং ভালোবাসা বিষয়ক বিভিন্ন কুইজ খেলার সুযোগ পাবেন। যুগলদের সর্বোচ্চ পর্যায়ের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটানোর জন্য ডিসঅ্যাপিয়ারিং মেসেজ ফিচারটিও সহায়ক হবে। প্রেরকের ঠিক করে দেওয়া সময় অনুযায়ী সেলফ ডেসট্রাকটিং মেসেজ স্বয়ংক্রিয়ভাবে কনটেন্ট মুছে ফেলতে পারবে এবং সর্বোচ্চ সুরক্ষার এন্ড-টু-এন্ড এনক্রিপশন ভালোবাসা প্রকাশে যোগ করবে নতুন মাত্রা। এছাড়াও পার্সোনালাইজড স্টিকার, জিআইএফ যুগলদের ভালোবাসার খুনসুটি এই আনন্দকে আরো দ্বিগুণ করবে।

ভাইবারে আরো রয়েছে হিডেন চ্যাট অপশন, যেখানে চ্যাট লিস্ট থেকে যে কোনো ব্যবহারকারী নির্দিষ্ট কথোপকথন লুকিয়ে ফেলতে পারবেন এবং গোপনীয় পিন কোড ব্যবহার করে এই কথোপকথন দেখা যাবে।