ফেজবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করায় বরিশালে যুবক আটক

6

বরিশাল প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যঙ্গ ও কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় মাহাবুব হোসেন (১৯) নামে এক যুববকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগ ঐ যুবককে পুলিশের সাছে সোপর্দ করে। আটক মাহাবুব চরমোনাই ইউনিয়নের ইছাগুরা গ্রামের মালেক ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ এপ্রিল মাহাবুব তার ফেজবুক আইডিতে প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি আপলোড দেয় এবং তাতে অশ্লীল ক্যাপশন দেয়, যা মূহুর্তেই ছড়িয়ে গেলে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। সেই ঘটনায় শুক্রবার জুমার নামাজ শেষে চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক নুরুল ইসলাম মাস্টার, মেম্বর মনোয়ার হোসেন জুয়েল ও ছাত্রলীগের নেতাকর্মীরা মাহাবুবকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মাহাবুবের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম। মাহাবুবকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।