ফেনীতে আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

10

শহীদুল ইসলাম, ফেনী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানিগঞ্জে আলোচিত পৌর মেয়র বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জার বিভিন্ন সময়ে লাইভে এসে ফেনী ও নোয়াখালী জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের নামে বিরুদ্ধাচারণকে মিথ্যাচার বলে সংবাদ সম্মেলন করেছে ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

গতকাল সোমবার দুপুরে ফেনী শহরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে কাদের মির্জার গাড়ী বহরে হামলার অভিযোগকে মিথ্যা ওবানোয়াট বলে দাবী করেন বক্তারা। এসময় কাদের মির্জাকে চারজন দলীয় নেতাকে হত্যাকারী,সিএনজি ষ্টান্ডে চাঁদাবাজী, বিভিন্ন দফতরে চাঁদাবাজি, নেশাগ্রস্ত মাতাল, গরু চোর হাইজাকার,জামাত বিএনপির পেইড এজেন্ট, পাবনা মানসিক হাসপাতালে পাঠানোর দাবী সহ পুলিশ সেইভ কাষ্টেডীতে রাখার দাবী ও ফেনীতে প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারী করেন বক্তারা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন,জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন,ফেনী পৌর যুবলীগের সভাপতি ও ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল,ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার,সোনাগাজী এড,পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন,জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জহিলুলআলম জহির,সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল, জেলা ছাত্র লীগ সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।