বঙ্গবন্ধু’র সমাধিতে অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিনের শ্রদ্ধা নিবেদন

13

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন । শনিবার (২১ নভেম্বর) বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।শ্রদ্ধা নিবেদনের পর তিনি পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শে ‘৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনা, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ করোনা থেকে দ্রুত মুক্তি চেয়ে দেশের কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এম এ কামরুল হাসান খান আসলাম, সাইফুজ্জামান, মোহাম্মদ মনিরুল ইসলাম, সারোয়ার হোসেন বাপ্পি, ওয়ায়েস আল হারুনী, রেজাউল করিম, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যগণ, গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যগণ সহ অন্যান্য আইন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এরপরেতিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
পরে সমাধি-সৌধ কমপ্লেক্স প্রাঙ্গণে গণমাধ্যমকে অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন বলেন, দ্রুত সময়ের মধ্যে পুরনো মামলার জট কমানোর ওপর গুরুত্বারোপ করা হবে।