বঙ্গবন্ধু’র সমাধিতে বাংলাদেশ গ্রন্থাগার সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

74

গোপালগঞ্জ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) -এর নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার বিকালে বাংলাদেশ গ্রন্থাগার সমিতির (২০২১-২০২৩) মেয়াদে কার্যনির্বাহী পরিষদের সদ্য নির্বাচিত সভাপতি ড. মিজানুর রহমান, মহাসচিব মোঃ হামিদুর রহমান তুষার ও কোষাধ্যক্ষ সাখাওয়াত হোসেন ভূইয়া’ র নেতৃত্বে পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ও সকল বিভাগীয় কাউন্সিলবৃন্দদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছে তাঁরা বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিন প্রফেসর ডঃ নাসির উদ্দীন, ঢাকা বিভাগীয় কাউন্সিলর লুৎফুন নাহার, বরিশাল বিভাগের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহবুব আলম, সিলেট বিভাগের কাউন্সিলর মোঃ কায়সার আহমেদ, খুলনা বিভাগের কাউন্সিলর বাবু অনাদি কুমার সাহা, চট্টগ্রাম বিভাগের কাউন্সিলর মোঃ হুমায়ুন কবির, রাজশাহী বিভাগের কাউন্সিলর আব্দুল্লাহ আল বশির, রংপুর বিভাগের কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেল, ময়মনসিংহ বিভাগের কাউন্সিলর মোঃ এমদাদ হোসেন, সমাধি সৌধ কমপ্লেক্সে স্থাপিত “বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ও পাঠাগারের প্রধান লাইব্রেরীয়ান বাবু যোগেন্দ্র নাথ বাড়ৈ সহ বিভিন্ন বিভাগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে, সকলে ‘৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এর আগে “বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ও পাঠাগার” -এর প্রধান লাইব্রেরীয়ান যোগেন্দ্রনাথ বাড়ৈ ‘র সভাপতিত্বে এক মতবিনিময় সভায় সকল নেতৃবৃন্দ অংশনেন।