বঙ্গবন্ধু টি-২০ কাপে প্রথম জয়ের দেখা পেল ঢাকা

23

অনলাইন ডেস্ক : আসরে প্রথম জয়ের দেখা পেল বেক্সিমকো ঢাকা। ফরচুন বরিশাল ও বেক্সিমকো ঢাকার ম্যাচটি হলো একেবারেই নিরুত্তাপ। আগে ব্যাটিং করে বরিশাল ৮ উইকেট হারিয়ে তোলে ১০৮ রান। জবাবে মাত্র ৭ বল আগে ৭ উইকেটের জয় নিশ্চিত করে ঢাকা।

টস হেরে ব্যাটিং করতে নেমে বরিশালের ব্যাটসম্যানরা আজও জ্বলে উঠতে পারেনি। অধিনায়ক তামিম ইকবাল করেন ৩১ রান। তার থেকে ২ রান বেশি করেন তৌহিদ হৃদয় ৩৩। শেষ দিকে মেহেদী হাসান মিরাজ করেন ১২ রান। তাতে কোনোমতে একশ পেরিয়ে বরিশালের রান ১০৮।

বল হাতে রবিউল ইসলাম রবি ২০ রানে নেন ৪ উইকেট। ২ উইকেট নেন বাঁহাতি পেসার শফিকুল ইসলাম।

জবাবে রান তাড়া করতে নেমে শুরুতেই চাপে পড়ে ঢাকা। নাঈমের শট স্পিনার তানবীরের হাতে লেগে স্ট্যাম্পে আঘাত করে। তখন ক্রিজের বাইরে রবি। নাঈমও বেশিক্ষণ টিকতে পারেননি। মুশফিকের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন ১৩ রানে।

তৃতীয় উইকেটে তানজিদ হাসান তামিম ও মুশফিকুর রহিম ৩১ রান যোগ করেন। এ জুটি ভাঙেন মিরাজ। অফস্পিনারের বলে এলবিডাব্লিউ হন ২২ রান করা তানজিদ। মুশফিক ও ইয়াসির আলী রাব্বির ব্যাটে টুর্নামেন্টে প্রথম জয় পায় ঢাকা। দুইজনের ৪১ বলে অবিচ্ছিন্ন ৫৫ রানের জুটিতে ঢাকা সহজে ম্যাচ জিতে নেয়। ইয়াসির ৩০ বলে ৩ চার ও ২ ছক্কায় করেন ৪৪ রান। মুশফিক মন্থর ইনিংসে খেলেন ৩৪ বলে ২৩ রান করেন। ঢাকার প্রথম জয়ের ম্যাচে তৃতীয় হারের স্বাদ পেল তামিমের বরিশাল।