বাঁশখালী আওয়ামীলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে শাস্তির দাবিতে মানববন্ধন

9

বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালী পুকুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ জেলার কৃষকলীগ নেতা আবদুচ ছবুর ও পুকুরিয়া ৯নং ওয়ার্ড এর আওয়ামীলীগের সভাপতি মো. ওসমান এর ওপর সন্ত্রাসী হামলাকারীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার (১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলা পরিষদ গেইটের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় বিএনপি নেতা মুছা ও কামরুলের নেতৃত্বে গত শুক্রবার কতিপয় দুর্বৃত্তদের সন্ত্রাসী হামলার শিকার হয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতা আবদুচ ছবুর ও মো. ওসমান।

এ ঘটনায় জড়িতদেরকে চি‎হ্নিত করে আইনের এনে কঠোর শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান বক্তারা।

এ সময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল কাদের, পুকুরিয়া প্রবীন আওয়ামীলীগ নেতা কবির আহমদ,মোঃ নুর আহমদ, দক্ষিণ জেলা কৃষকলীগ নেতা ও পুকুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুচ ছবুর, আওয়ামীলীগ নেতা রহিমুল হক, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. এনামুল হক, সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন, যুবলীগ নেতা মো. ফোরকান, মো. লেয়াকত, মো. ফারুক, মো. রফিক, মো. শফিক, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা শেখ ফজলুল হক, পুকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. আরিফ ও মো. নেজাম প্রমুখ।