বিদুৎ উন্নয়ন বোর্ড এবং অগ্রণী ব্যাংক এর সাথে সমঝোতা স্বাক্ষর

5

নিজস্ব প্রতিবেদক: সরকারের গৃহ নির্মাণ ঋণ নীতিমালার আলোকে বিদুৎ উন্নয়ন বোর্ড এর কর্মচারীদের ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ প্রদানের লক্ষ্যে বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ড এবং অগ্রণী ব্যাংক এর মধ্যে সমঝোতা স্বাক্ষর হয়।

বৃহস্প্রতিবার (৩ জুন) বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সভা কক্ষে এই সমঝোতা স্বারক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক লিমিটেড এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এবং বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ড এর পক্ষে সচিব সাইফুল ইসলাম সমঝোতা স্বারকে স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে বিদুৎ উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান প্রকৌশলী মোঃ বেলায়েত হোসেন, সদস্য অর্থ ও প্রশাসন (অতিঃ দায়িত্ব) সেখ আখতার হোসেন, সদস্য কোম্পানী এ্যফেয়ার্স প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, সদস্য, পিএন্ড ডি প্রকৌশলী আশুতোষ রায়, সদস্য উৎপাদন প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম, সদস্য বিতরণ প্রকৌশলী মোঃ সামছুল আলম, নিয়ন্ত্রক, হিসাব ও অর্থ কাজী আশরাফুল ইসলাম, বোর্ড সচিব সাইফুল ইসলাম আজাদ, পরিচালক জনসংযোগ পরিদপÍর সাইফুল হাসান চৌধুরী, অগ্রণী ব্যাংক এর মহাব্যবস্থাপক মনোয়ার হোসেন, এফসিএ, ডঃ আব্দুল্লাহ আল মামুন এবং উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, সরকারের জাতীয় উন্নয়ন পরিকল্পনায় গৃহায়ন খাতকে গুরুত্বপূর্ণ খাত হিসেবে চিহ্নিত করা হয়। এ চুক্তির ফলে আবাসন কার্যক্রম সম্প্রসারিত হলে সরকারের উন্নয়ন পরিকল্পনার সুফল বাস্তবায়ন হবে।