বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : চাটমোহরে ওবায়দুল কাদের

3

কালাম আজাদ,পাবনা প্রতিনিধিঃ চলমান পৌরসভা নির্বাচনে যারা নৌকার বিপক্ষে কাজ করেছেন বা করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারী দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল সোমবার দুপুরে চাটমোহর বালুচর মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে গনভবন থেকে থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী ঠাকুরগাঁও পৌর সভার উদাহরণ দিয়ে বলেন, এই পৌরসভায় মহিলা নেত্রীকে মনোনয়ন দেওয়া হলে প্রথমে সবাই বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করলেও পরে সবাই নৌকার পক্ষে কাজ করেছেন, এটা থেকে পাবনা পৌরসভার বিদ্রোহী প্রার্থীদের শিক্ষা নেওয়া দরকার, বিদ্রোহীদের তালিকা হচ্ছে, তৈরির কাজ শেষ হলেই কঠোর ব্যবস্থা নিবেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, আল জাজিরা গণমাধ্যমে অপপ্রচার শেখ হাসিনার জনপ্রিয়তাকে নস্যাৎ করতে পারবেনা, তাদের এই অপপ্রচার জাতি বুঝে গেছে, কেউ তাদের ভুয়া রিপোর্ট বিশ্বাস করেনি। ত্যাগী কর্মীদের মুল্যায়ণ করতে হবে, তাদের সুখে দু:খে পাশে দাড়াঁতে হবে। তাদের কষ্ট বুঝতে হবে। পরিবারের খোঁজ খবর নিতে হবে।

দেশ যখন উন্নয়নের দিকে ধাপিত হয় তখনই একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়, তাদের কোন ষড়যন্ত্র কাজে আসবে না। চাটমোহর পৌরসভার মেয়র শাখাওয়াত হোসেন শাখোর পরিচালনায়, সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, কেন্দীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, এস.এম কামাল হোসাইন।

আরো উপস্থিত আছেন, পাবনা-১ আসনের সাংসদ, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা-৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স এমপি, পাবনা-২ আসনের সাংসদ আহমেদ ফিরোজ কবির এমপি, পাবনা সিরাজগঞ্জ আসনের মহিলা সাংসদ নাদিরা ইয়াসমিন জলিসহ জেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।