‘ভুত পুলিশ’ নতুন সিনেমায় ইয়ামি ও জ্যাকলিন

13

বিনোদন ডেস্ক : দুইদিন আগেই ঘোষণা এসেছিল ‘ভুত পুলিশ’ নামের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সাইফ আলী খান ও অর্জুন কাপুর। নায়িকার নাম তখন ঘোষণা না করলেও ভক্তদের খুব বেশি অপেক্ষায় রাখলেন না প্রযোজক রমেশ তৌরানি।

সাইফ-অর্জুনের বিপরীতে নাম ঘোষণা করা হয়েছে দুই অভিনেত্রীর। এখানে অভিনয় করতে যাচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং ইয়ামি গৌতম।

হরর-কমেডি ঘরনার এই সিনেমাটি পরিচালনা করছেন রমেশ পবন কিরপালনী।

‘ভুত পুলিশ’ সিনেমায় নতুন এই দুই জনের অন্তর্ভুক্তি নিয়ে প্রযোজক রমেশ তৌরানি বলেন, ‘শুরু থেকেই আমরা জ্যাকলিন এবং ইয়ামিকে এই ছবিতে নেওয়ার জন্য আগ্রহী ছিলাম। তারা দুজনই দারুণ অভিনেত্রী। আমরা তাদের এই দলে পেয়ে অত্যন্ত আনন্দিত। আশা করছি বেশ দারুণ কিছু উপহার দিতে পারবো দর্শকদের।’

‘আমাদের সিনেমাটির বেশীরভাগ অংশের শুটিং হবে ধর্মশালা, ডালহৌসি এবং পালামপুর জুড়ে। আমরা করোনা থেকে দলের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষজ্ঞদের পরামর্শ নিচ্ছি। আমাদের লক্ষ্য আউটডোর সময়সূচি চলাকালীন ৮০ শতাংশ কাজ শেষ করার। বাকি অংশের শুটিং মুম্বাইয়ের একটি সেটে করা হবে ‘- যোগ করেন প্রযোজক।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুতেই সিনেমাটির কাজ শুরু হবে বলে জানান রমেশ। ইতমধ্যেই শুটিংয়ের সকল লোকেশন ঠিক করে ফেলা হয়েছে। আশা করা হচ্ছে আগামী বছরের শেষের দিকে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।