ভোট পরীক্ষা আজ পায়েল, শ্রাবন্তী, যশের

7

বিনোদন ডেস্কঃ পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচন চলছে। শনিবার (১০ এপ্রিল) চতুর্থ ধাপে ভোট গ্রহণ শুরু হয়েছে। এদিন ভোটের পরীক্ষায় থাকবেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও অভিনেতা যশ দাশগুপ্ত।

জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী লড়ছেন বেহালা পশ্চিম আসন থেকে। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী তিনি। এই আসনে তার প্রতিদ্বন্দ্বি পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। রাজ্যের দুবারের মন্ত্রী তিনি। প্রথমে শিল্প ও পরে শিক্ষা। সেই তুলনায় রাজনীতির মাঠে একবারে নতুন শ্রাবন্তী। তাই রুপালি জগতের পর ভোটের ময়দানে কতটা সফল হতে পারেন শ্রাবন্তী সেটিই এখন দেখার বিষয়।

আরেক টলিউড অভিনেত্রী পায়েল সরকার লড়ছেন বেহালা পূর্ব আসনে। এবারের নির্বাচনে এই আসনটিকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে ভোটের ময়দানে লড়াই করছেন বিজেপির পায়েল। কলকাতার প্রাক্তন মেয়র ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের জায়গায় এবার তৃণমূল প্রার্থী করেছে তার স্ত্রী রত্নাকে। আর বিজেপি তাদের তুরুপের তাস হিসেবে বেছে নিয়েছে পায়েলকে।

প্রথমে ছোট পর্দা, এরপর টলিউড এবং তারপর রাজনীতির মাঠ। অভিনয় ক্যারিয়ারে সফল যশ দাশগুপ্তের রাজনৈতিক ক্যারিয়ার কতটা সফল হবে তার পরীক্ষা আজ। চণ্ডীতলা আসন থেকে বিজেপির হয়ে লড়ছেন তিনি। হুগলির চণ্ডীতলায় এ বার লড়াই সিপিএম প্রার্থী সেলিম ও যশের মধ্যে।