মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতি আবু হানিফের ওপর সন্ত্রাসী হামলায় গ্রেফতারের দাবীতে মানব বন্ধন

4

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ রোববার বেলা ১১ ঘটিকায় পৌর আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন আফজালের সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখ সড়কে কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের সারিবদ্ধ নিরব প্রতিবাদের ভাষায় ঘন্টাব্যাপী দাঁড়িয়ে থেকে সংহতি প্রকাশ করেন।

এ সময় বক্তারা মানব বন্ধন অনুষ্ঠানে এক সময়ের শান্ত মঠবাড়িয়াকে আজ অশান্তের পিছনে একমাত্র দায়ী করেছেন আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস ও তার ছেলে যুবলীগ থেকে সদ্য বহিঃস্কৃত কামরুল ইসলাম রচিকে। দীর্ঘ দিন দুটি পদে থেকে রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস তার ষড়যন্ত্রের ফাঁদে ফেলে রাজনীতির মাঠ থেকে চিরতরে বিদায় করেছেন সাবেক এম,পি ডাঃ আনোয়র হোসেন, মহিলা এম,পি সাওগাতুল আলমের সহ ধর্মীনি সহ একাধিক নেতাকে। দলীয় নেতা কর্মীর প্রাণ হরন সহ হাত-পা হারিয়ে পঙ্গুত্ব বরন করেছেন নাম না জানা অনেকে। তার এগুলো করতে একটুও বিবেক বাঁধা দেয়না কারণ তিনি তো আওয়ামীলীগ পরিবারের লোক নন।

দলে অনুপ্রবেশকারী ইয়াবা গাঁজাখোরদের লালন করে ত্যাগী নেতাকর্মীদের ওপর হামলার জন্য লেলিয়ে দিয়েছেন। যে করণে শহরের প্রতিটি সাধারণ মানুষ সার্বক্ষণিক তটস্থ সময় পার করছেন। সকল বক্তারা যুবলীগের সভাপতি আবু হানিফ খান ও স্বেচ্ছা সেবক লীগের কর্মী ইদ্রিসের ওপর পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের সন্ত্রাসী বাহিনীকে অতিদ্রুত আইন শৃংঙ্খলা বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করছেন।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, শ্রমিকলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ফরিদউদ্দিন, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ তালুকদার, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, পৌর যুবলীগের সভাপতি তৌহিদ মাসুম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গোপাল রায়, ছাত্রলীগ নেতা আবু রায়হান, মাহবুবুর রহমান আকাশ ও ভিপি নাজমুল প্রমূখ।