মুক্তাগাছায় দুর্গাপূজায় মন্ডপে সংস্কৃতি প্রতিমন্ত্রীর উপহার বিতরণ

4

মুক্তাগাছা প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি এর পক্ষ থেকে মন্ডপ কর্তৃপক্ষকে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে ।

সোমবার ১১ অক্টোবর মুক্তাগাছা উপজেলা পরিষদ শহীদ মুক্তিযোদ্ধা হযরত আলী অডিটরিয়ামে শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠান হয় ।

এতে প্রধান অতিথি ছিলেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি । উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ বিল্লাল হোসেন সরকার, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ আরব আলী , মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা আক্তার (কাকলী) ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পূজা উদ্যাপন কমিটির সভাপতি অধ্যক্ষ স্বপন কুমার দাস, সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ বাপ্পী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রকিবুল ইসলাম প্রমুখ ।

জানা যায়, এবছর উপজেলায় ১০৫ টি মন্ডপে সার্বজনীনসহ মোট ১১১টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে । সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি এর পক্ষ হতে প্রতিটি মন্ডপ কর্তৃপক্ষের হাতে ১০ হাজার টাকা উপহার হিসাবে তুলে দেয়া হয় ।

শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি এর পক্ষ থেকে মন্ডপ কর্তৃপক্ষকে শুভেচ্ছা উপহার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ উপজেলায় শান্তি শংখলা ও সৌহার্দের মধ্য দিয়ে পূজা সার্থক ও সুন্দর করার আহবান জানিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান জানান ।