মুক্তাগাছায় সুষ্ঠু পৌর নির্বাচনের দাবিতে মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন

26

ময়মনসিংহ প্রতিনিধি : আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা-জনতা মঞ্চের ব্যানারে মুক্তাগাছা প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিত অনুষ্ঠিত হয়।

আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য মুক্তাগাছা পৌরসভার নির্বাচনে প্রচারে সরকার দলীয় প্রার্থীর লোকজন দ্বারা অন্যান্য প্রার্থীর লোকজনকে বাঁধা সৃষ্টি ও মারধরের অভিযোগে এনে সুষ্ঠু ভোট গ্রহণের জোর দাবি করা হয় মানববন্ধনে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, পৌর নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তযোদ্ধা আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খোকা, সাবেক ছাত্র নেতা আক্রাম হোসেন জনি প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীকে জোরপূর্বক বিজয়ী করতে নির্বাচন নিয়ে নানা চক্রান্ত করা হচ্ছে। ইতোমধ্যেই অন্যান্য প্রার্থীদের প্রচারণায় বাঁধা সৃষ্টি, কর্মীদের ওপর হামলা, মারধর ও নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। তারা এসব বন্ধ করে সুষ্ঠু পরিবেশে ভোট অনুষ্ঠানের দাবী জানান। মানববন্ধনে, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও সাধারণ জনতা অংশ নেন।