মেয়র প্রার্থী আনোয়ার আলীর পক্ষে কুষ্টিয়াতে গণজোয়ার সৃষ্টি

33

কুষ্টিয়া প্রতিনিধি : আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া পৌর এলাকায় নির্বাচনী আলোচনা সরব হয়ে উঠেছে। চলছে উন্নয়নমুখী চুল চেরা হিসাব। এ ক্ষেত্রে অনেক এগিয়ে আছেন কুষ্টিয়া পৌরসভার উন্নয়নের রূপকার বর্তমান মেয়র আনোয়ার আলী। পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা গেছে পৌর এলাকায় রাস্তা,ড্রেনসহ সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে। শহরের সড়ক দ্বীপে বসানো হয়েছে অথ্যাধুনিক ল্যাম্প পোষ্ট।

হতদরীদ্র মানুষের জন্য ভিজিএফ কার্ডের ব্যবস্থা করা হয়েছে। বয়স্ক ভাতাসহ মাতৃকালীন ভাতা প্রদান করা হয়েছে স্বচ্ছতার সাথে। জনগণের প্রত্যাশা নৌকার কান্ডারী হয়ে আবারো নির্বাচিত হবেন কুষ্টিয়াবাসীর প্রিয় মেয়র আনোয়ার আলী। চায়ের দোকান ,খেয়াঘাট, রেলওয়ে ষ্টেশন, হাট বাজারে চলছে মেয়র আনোয়ার আলীর গুনকীর্তন। কুষ্টিয়া পৌরবাসীর প্রত্যাশা আনোয়ার আলী পুনরায় মেয়র নির্বাচিত হলে এবার কুষ্টিয়া পৌরসভা হবে মডেল পৌরসভা।

তিনি মানবীয় মেয়র হিসেবে সমধিক পরিচিত। হতদরীদ্র কোন ব্যক্তি তার কাছে যেয়ে খালি হাতে ফেরেনি। সমাজ সেবায় তার অবদান অনন্য। তাঁর জনপ্রিয়তা সবার শীর্ষে। আওয়ামীলীগের প্রাণপুরুষ কুষ্টিয়াতে গড়ে তুলেছেন আওয়ামীলীগের শক্ত ভীত। যে কারণে তার পক্ষে সৃষ্টি হয়েছে গণ জোয়ার। তিনি এলকাবাসী ও সকল কাউন্সিলরকে সাথে নিয়ে চালিয়েছেন উন্নয়ন মুলক কাজ। মেয়র আনোয়ার আলী কোভিট ১৯ নভেল করোনা ভাইরাসের সময় ঝুঁকি নিয়ে মানুষের দ্বারে দ্বারে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন। পাশাপাশি সচেতনা সৃষ্টির জন্য প্রচারনা চালিয়েছেন । তিনি মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার কারণে তার জনপ্রিয়তা বেড়েছে কয়েক গুন। আগামী ১৬ জানুয়ারীর নির্বাচনে বিএনপি’র প্রার্থী থেকে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করবেন তিনি এমনটি আশা করছেন পৌরবাসী। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন চিত্র তুলে ধরেছেন কুষ্টিয়া মানুষের কাছে।

তাই নৌকার কান্ডারী আনোয়ার আলী আবারো নির্বাচিত হয়ে মানুষের সেবায় আত্মানিয়োগ করুক এটা চায় কুষ্টিয়া পৌরবাসী।