ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে একদিনে ১৭ জনের মৃত্যু

36

ময়মনসিংহ প্রতিনিধি: গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১৭ জনের মৃত্যু হয়েছে । করোনা আক্রান্ত ৫ জন ও উপসর্গ নিয়ে ১২ জন মৃত্যু হয়েছে ।

বুধবার (৮ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের ইদুন্নেসা (৮০), কুলসুম আক্তার (৫৫), শামসুল আলম (৭৫), শেরপুর সদরের বিশ্বজিত দেব (৫৪) ও ঝিনাইগাতির মোর্শেদা (৬৫)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়ার ইব্রাহিম (৫০), নান্দাইলের রুপা (১৯), সদরের ডা. মো. মোস্তফা (৭৩), আব্দুল আজিজ (৪২), জামালপুর সদরের আবু বক্কর (৫৯), মোজাহিদ (২২), সরিষাবাড়ির নারগিস (২২), শেরপুর সদরের রিপন ঘোষ (৪৫), রাশিদা বেগম (৪০), নালিতাবাড়ির শামিমা বেগম (৪৫), নেত্রকোনা সদরের আব্দুল জব্বার (৯২), ও হোসেন আলী (৮০)।

তিনি বলেন, আইসিইউ’র ২১ জনসহ মোট ৩৭১ জন রোগী করোনা ইউনিটে ভর্তি আছে। নতুন ভর্তি হয়েছেন ৫৫ জন, সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ২৯ জন। করোনা ইউনিটে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ২৪৪ জন।

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেষ্টে ৬৪৫ টি নমুনা পরীক্ষা করে ২৩৬ জন করোনা শনাক্ত হয়েছেন।