রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

18

রাবি প্রতিবেদক : উৎসবমুখর পরিবেশে ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। আজ সোমবার বেলা সাড়ে ১২টায় দিবসটি উপলক্ষে ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে আনন্দ র‌্যালি শুরু করে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন সংগঠনের নেতাকর্মীরা।

এসময় রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে বাংলাদেশের মানুষ তখন নিরাপদে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনাকে বাস্তবে রূপদান করার জন্য রাবি শাখা ছাত্রলীগ কাজ করে যাবে। জননেত্রীর বিশ্বস্ত সদস্য হয়ে আমরা সর্বদা এগিয়ে যাবো।

এদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়াও এদিন বিকেল ৪টায় শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে দলীয় ভাবমূর্তি রক্ষার পাশাপাশি ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশকে এগিয়ে নেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।