শিশু ধর্ষণচেষ্টায় বিদ্যালয়ের নৈশপ্রহরী আটক

8

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে তসলিম উদ্দিন (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক নৈশপ্রহরীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

গত বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটক তসলিম উদ্দিন গাঁংজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী এবং গাঁংজোয়ার গ্রামের মৃত খোকা মিস্ত্রীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০ সেপ্টেম্বর বিকেলে ওই শিশু স্কুলের মাঠে সহপাঠীদের সঙ্গে খেলা করছিল। এ সময় শিশুকে ফুঁসলিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন তসলিম। চিৎকার দিলে ভয়ে শিশুটিকে ছেড়ে দেন তিনি। বিষয়টি জানাজানি হলে শিশুর পরিবার বুধবার সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাছুদা বানুকে মৌখিক অভিযোগ করেন। প্রধান শিক্ষক বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়। এলাকাবাসী নৈশপ্রহরী তসলিম উদ্দিনকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক মাছুদা বানু কোনো মন্তব্য করতে চাননি। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জনবাণীকে বলেন, শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে তসলিম উদ্দিন নামে এক নৈশপ্রহরীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। আটককৃত তসলিম উদ্দিনকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।