শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু : বিয়ে নিয়ে মাহির বক্তব্য

21

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। চলতি বছরই বিচ্ছেদের পথে হেঁটেছেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়। বিভিন্ন সময় তিনি নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। যদিও বরাবর গণমাধ্যমের কাছে দাবি করেছেন, বিয়ের খবরটি সত্যি নয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। তারা অনেক আগে থেকেই একসঙ্গে ঘোরাফেরা করেন। অন্তর্জালে সেসব মুহূর্তের বেশ কিছু ছবিও রয়েছে। সেই থেকেই মূলত রাকিবের সঙ্গে মাহির বিয়ে নিয়ে গুঞ্জনের ডালপালা গজায়।

এদিকে গত ১১ জুন দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন, ‘আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।’ মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি ও ক্যাপশন দেখে তার ভক্তদের মাথা ঘুরপাক খেতে শুরু করে। তবে কি মাহি আবারও বিয়ে করেছেন? এমন প্রশ্ন অনেক ভক্তদের।

যদিও তখন মাহি বিয়ের বিষয়টি অস্বীকার করে গণমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। তবে মাহির সারপ্রাইজ দেওয়ার আগেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের কথা শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে মুখে কুলুপ এঁটেছেন তিনি। যদিও বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা, আর তাই ১৩ তারিখে তার সারপ্রাইজের অপেক্ষা করা ছাড়া উপায় নেই।