শেরপুরে জনবান্ধব কাউন্সিলর হাবিবুর রহমানের নির্বাচনী প্রধান অফিস উদ্বোধন

6

শেরপুর প্রতিনিধি : আসন্ন শেরপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ২নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে বর্তমান জনবান্ধব কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান এর নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল বাদ মাগরিব কাউন্সিলর হাবিবুর রহমান এর বাসার সামনে অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোক নিয়ে তার প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন করেন কাউন্সিলর হাবিবুর রহমান।


উদ্বোধন শেষে এক আলোচনা সভায় বক্তব্যের শুরুতে কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান বলেন, জনগনের কল্যাণে কাজ করেছি তাই জনগণই আমাকে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। আমি নির্বাচন করছি না’ জনগণই আমাকে করাচ্ছেন তারা তাদের যোগ্য প্রার্থীকে ভোট দিবেন এবং পূণরায় বিজয়ী করবেন বলে।

এসময় উপস্থিত লোকদের সাথে কথা হলে তারা জানান, বহুগুণে গুনান্বিত- সমাজসেবক-গরীবের বন্ধু মোঃ হাবিবুর রহমান কাউন্সিলর ২নং ওয়ার্ড শেরপুর পৌরসভা। ২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান একজন সাদা মনের মানুষ। বর্তমানে করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে কর্মহীন মানুষের পাশে উদারতার সাথে থেকে অনেক শ্রমজীবি সাধারন মানুষদের মাঝে ব্যক্তিগত ভাবে সহায়তা করে আসছেন। কাউন্সিলর হিসেবে নয় একজন সাদাসিধা মনের অধিকারী হিসেবে দীর্ঘদিন থেকে ২ নং ওয়ার্ড বাসীর বিপদে আপদে সহযোগিতা করে আসছেন। গরীবদের সাথে তার যে ভালোবাসা তা শেরপুরের কোন ওয়ার্ড কাউন্সিলরের আছে বলে আমাদের মনে হয়না। তাই আমরা গরীবের সুখে দুঃখে সর্বদা যাকে পাশে পেয়েছি আমরা তাকে পূণরায় গরীবের কাউন্সিলর হিসেবে হাবিবুর রহমানকে দেখতে চাই। এটা ২নং ওয়ার্ডের প্রাণের দাবি।


নির্বাচনী অফিস উদ্বোধনের কথা শুনে ২নং ওয়ার্ডের প্রত্যেক মহল্লা থেকে বিপুল সংখ্যক নারী পুরুষ অংশ গ্রহন করেন। এবং জোরালো সমর্থন দেন।

উদ্বোধন ও আলোচনা শেষে এক বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বাইতুন নূর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইলিয়াস উদ্দিন শেরপুরী। পরে উপস্থিত নারী পুরুষদের মাঝে খাবার প্যাকেট বিতরন করা হয়।