শ্রীপুরে পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

6

শ্রীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাষ্টারবাড়ি এলাকায় তানজিলা আক্তার (১৭) নামের এক পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ বুধবার (২ জুন) দিবাগত রাত একটার দিকে গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকার শামসুল হকের (হুজুর) বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।নিহত তানজিলা আক্তার(১৭) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার পায়থল ইউনিয়নের গোয়াবর গ্রামের নজরুল ইসলামের মেয়ে। সে তার বড় বোনের সাথে শ্রীপুর পৌর গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকার স্থানীয় শামসুল হক(হুজুরের) বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মেঘনা নীট কম্পোজিটে চাকুরী করতেন।

শ্রীপুর থানার এসআই কামরুল হাসান জানান, নিহত তানজিলা প্রতিদিনের ন্যায় বুধবার সারাদিন অফিস করে ৫টার দিকে বাসায় ফিরে। পরে তার বোন রাতে তার কর্মস্থল থেকে ফিরে তানজিলার ঘরের দরজা বন্ধ পায়।এসময় তার বোনকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের পেছনের দরজা ভেঙে দেখতে পান তানজিলা ঘরের ধর্নার সাথে ওড়না পেচানো অবস্থায় ঝুলে রয়েছে । পরে স্থানীয়দের সহায়তায় পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

তিনি আরও জানান, নিহত তানজিলা এ বছর পাগলা থানার স্থানীয় একটি বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। মহামারি করোনার লক ডাউনের কারণে সে কলেজে ভর্তি হতে পারেনি।গত মে মাসের ২৫ তারিখে সে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাষ্টার বাড়ি এলাকার মেঘনা নীট কম্পোজিটে চাকুরি নেয় তানজিলা।সে তার সহোদর বোন আমেনা খাতুন ও ভগ্নিপতি আল আমিন ভুঁইয়ার সাথে একই বাসায় ভাড়ায় থাকতেন।