শ্রীপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের ঈদ উপহার পাঠালেন ইকবাল হোসেন সবুজ এমপি

20

শ্রীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি থাকা করোনা রোগীদের উৎসাহ ও হাসিখুশি রাখতে ঈদ উপহার পাঠালেন গাজীপুর -৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ(২০ জুলাই) মঙ্গলবার রাতে এসমস্ত উপহার পাঠান তিনি। যেখানে রয়েছে, ফলফলাদি, শাড়ি,লুঙ্গি, মাস্ক সহ অন্যান্য ব্যবহার সামগ্রী।

করোনায় আক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন রোগীও যেন অক্সিজেনের সংকটে না ভোগেন, তার জন্য গত সোমবার সাংসদ ইকবাল হোসেন সবুজ তাঁর নিজ অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও বিপুল পরিমাণ মাস্ক উপহার দিয়েছেন। পাশাপাশি মুমূর্ষু রোগীকে উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে পাঠাতে ফ্রি এম্বুলেন্স সেবা নিশ্চিত করার নির্দেশ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

এবিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার- পরিকল্পনা কর্মকর্তা ডাঃপ্রণয় দাস বলেন,মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারনে দেশ যেখানে ঝুঁকি পূর্ণ অবস্থায় রয়েছে সেখানে, মানব সেবায় নিয়োজিত হয়ে পেশাগত দায়িত্ব পালনে ঈদের সময়েও কাজ করে যাচ্ছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা।

করোনা ইউনিটে দায়িত্বরত হওয়ায় সুযোগ নেই পরিবার-পরিজন, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন কিংবা অন্য কোনো মানুষের সান্নিধ্যে আসার। একই সাথে যারা করোনা আক্রান্ত রোগী রয়েছেন তারাও তাদের পরিবার পরিজন ছেড়ে সুস্থ হওয়ার আশায় পরে রয়েছেন হাসপাতালের বেডে। দেশের এই চরম সংকটের মাঝে দিশেহারা এই মানুষ গুলির সাথে ঈদ আনন্দ ভাগ করে নিতে চেয়েছেন মাননীয় সাংসদ ইকবাল হোসেন সবুজ (এমপি) ।

এটি নিসন্দেহে একটি মহত কাজ।তিনি আরও জানান,ঈদের দিন বুধবার সিভিল সার্জন গাজীপুর এর দেয়া তথ্য মতে গত ২৪ ঘন্টায় গাজীপুরে নতুন করে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৯০ জনের মধ্যে শ্রীপুরে নতুন করে আক্রান্ত রোগীর ২২ জন। এর মধে সর্বশেষ করোনা রোগি ভর্তি রয়েছে ৩জন। তাদের তিনজনেরই অক্সিজেন প্রয়োজন। যার ব্যবস্থা নিজ অর্থায়নে করেছেন মাননীয় সংসদ ইকবাল হোসেন সবুজ। পরবর্তীতেও তিনি সার্বিক সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।