২ কোটি টাকায় বাংলাদেশের নতুন টিম স্পন্সর ইভ্যালি

6

স্পোর্টস ডেস্কঃ তিন ওয়ানডে ও তিন টি-২০ খেলতে মঙ্গলবার নিউ জিল্যান্ড যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এ সফরে বাংলাদেশের টিম স্পন্সর হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। তাদের অঙ্গপ্রতিষ্ঠান ই-ফুড হয়েছে কিট স্পন্সর। বিসিবিকে এজন্য দুই কোটি টাকা দিচ্ছে ইভ্যালি।

সোমবার সংবাদ সম্মেলনে স্পন্সর প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেছে বিসিবি। সংস্থাটির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী ইভ্যালিকে ধন্যবাদ দিয়ে বলেছেন, নিউ জিল্যান্ড সিরিজের জন্য আমাদের অফিসিয়াল টিম স্পন্সর হিসেবে আমরা ইভ্যালির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। টিম স্পন্সের পাশাপাশি জার্সির স্পন্সরও তারা। আশা করবো ভবিষ্যতে ইভ্যালি বড় পরিসরেও আমাদের সঙ্গে থাকবে।

শুধুমাত্র এই সিরিজেই নয়, ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে কাজ করতে আগ্রহী ইভ্যালি৷ প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মো. রাসেল বলেন, আমাদের সুযোগ করে দেওয়ার জন্য বিসিবিকে ধন্যবাদ। ইভ্যালি শুরু থেকেই ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত ছিল। সবসময় থাকবে। ক্রিকেটের সঙ্গে প্রযুক্তিভিত্তিক কোম্পানিগুলো এগিয়ে আসছে। আমরা এখানে আসতে পেরে গর্বিত।

আইসিসির ভবিষ্যৎ সফর সূচি (এফটিপি) চূড়ান্ত হলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাদের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তিতে যাবে।

২০ মার্চ প্রথম ওয়ানডেতে ডানেডিনে মুখোমুখি হবে নিউ জিল্যান্ড ও বাংলাদেশ। স্থানীয় সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচ। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রির, বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়। তৃতীয় ওয়ানডে দিনের ম্যাচ।

ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-২০ খেলতে মাঠে নামবে। ২৮ মার্চ প্রথম টি-২০ হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-২০ ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-২০ শুরু বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-২০ শুরু দুপুর ১২টায়।