৯ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা

32

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় নির্মাণাধীন ৯ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে জান্নাতুল হাসিন (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে নগরীর ঝাউতলা এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত জান্নাতুল হাসিন ওই এলাকার ইদ্রিস মেহেদীর মেয়ে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি থেকে স্নাতক শেষ করে বর্তমানে ঢাকার মিরপুরে মার্কেন্টাইল ব্যাংকে ইন্টার্নশিপ করছিলেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, জান্নাতুল হাসিন ঢাকায় তার বোনের বাসায় থাকতেন। সোমবার রাতে তিনি কুমিল্লায় তার বাড়িতে আসেন। এরপর তিনি ঘুমিয়ে পড়েন। সকাল থেকে দুপুর পর্যন্ত বাসায়ই ছিলেন। দুপুর দেড়টার দিকে দোকান থেকে শ্যাম্পু কেনার কথা বলে তিনি বাসা থেকে বের হন। কুমিল্লা নগরীর ঝাউতোলায় সিটি কর্পোরেশন কার্যালয়ের পেছনে ১০নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসের পাশের নির্মাণাধীন ৯ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে তিনি আত্মহত্যা করেন।নির্মাণাধীন ভবনটি গোল্ড সিলভার কোম্পানির।

নিহতের বাবা ইদ্রিস মেহেদী জানান, জান্নাতুল হাসিন ঢাকার মিরপুরে তার বড় মেয়ের বাসায় থেকে একটি বেসরকারি ব্যাংকে ইন্টার্নশিপ করছিল। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে জানি না।

নগরীরর ১০ ওয়ার্ডের কাউন্সিলর মনজুর কাদের মনি বলেন, দুপুরে আমরা অফিসের ভেতরে বসে কাজ করছিলাম। অফিসের সামনে হঠাৎ বড় ধরনের শব্দ শুনে বের হয়ে দেখি একটি মেয়ের লাশ মাটিতে পড়ে আছে। আমরা সিসি টিভির ফুটেজ দেখে নিশ্চিত হয়েছি মেয়েটি পাশের গোল্ড সিলভারের নির্মাণাধীন ৯ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন।

কুমিল্লার কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।