মাগুরায় যুবলীগের "তারুণ্যের জয়যাত্রা" সমাবেশ অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩০ পিএম, ১৭ই জুলাই ২০২৩


মাগুরায় যুবলীগের "তারুণ্যের জয়যাত্রা" সমাবেশ অনুষ্ঠিত
যুবলীগের "তারুণ্যের জয়যাত্রা" সমাবেশ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা'র নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণে মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (১৭ জুলাই) সকাল ১১ টায় শহরের নোমানী ময়দানের সংলগ্ন সড়কে সমাবেশের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


 সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি।


এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা ২ আসনের সংসদ সদস্য এ্যাড. শ্রী বীরেন শিকদার, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু পঙ্কজ কুমার কুণ্ডু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান  আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল।


অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম আল-সাইফুল সোহাগ, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী আনিচুর রহমান তৈমুর,  কাজী মিরাজুল ইসলাম ডলার প্রমুখ।


এ সময় মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. ফজলুর রহমান ফজলুর সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আলী আহমেদ আহাদ,  আশরাফ হোসেন লিটন, মো. সাকিব হাসান তুহিন। এছাড়াও সমাবেশে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎসজীবী লীগ, মোটর শ্রমিকলীগের নেতৃত্ববুন্দ উপস্থিত ছিলেন। 


সমাবেশে এই বক্তারা বলেন, নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ থেকে সমুচিত জবাব দেবে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের দিকনির্দেশনায় মাগুরা জেলা যুবলীগ সকল ধরনের নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে প্রস্তুত রয়েছে। 


মাগুরা ১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুল জামান শিখর এমপি বলেন,  মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাদেরকে গণতন্ত্রের সবক শিখাতে চান,  কিন্তু তিনি ভুলে গিয়েছেন তার বাবা নিজেই রাজাকার ছিলেন। তিনি বাংলাদেশের থেকে পাকিস্তানকে বেশি পছন্দ করেন। এদেশের মানুষ আর তাদের বিশ্বাস করে না।


আরএক্স/