আজ সন্ধ্যায় কানাডা যাচ্ছেন লিটন


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০২:৫৪ পিএম, ১৮ই জুলাই ২০২৩


আজ সন্ধ্যায় কানাডা যাচ্ছেন লিটন
লিটন দাস

সাকিব আল হাসান এবং বাংলাদেশের ক্রিকেটের‘ওয়ান্ডার বয়’ লিটন দাস কানাডার ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক গ্লোবাল টি-টোয়েন্টি লিগে এবারের আসরে খেলবেন। আগামী ২০ জুলাই থেকে আসরটি শুরু হওয়ার কথা রয়েছে।


তাই আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার মুহুর্ত থেকেই ভক্ত ও সমর্থকদের উন্মুখ অপেক্ষা, কবে কখন কানাডা খেলতে যাবেন সাকিব আল হাসান এবং লিটন দাস?


জানা গেছে আর দেরি নয়। আজই কানাডা উড়ে যাচ্ছেন লিটন দাস। ১৮ জুলাই মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে কানাডার উদ্দেশ্যে বিমানে উঠবেন লিটন।


অন্যদিকে কানাডার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে আন্দ্রে রাসেলের সঙ্গে মন্ট্রিল টাইগার্সের আইকন প্লেয়ার রাখা হয়েছে বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকে।


তবে বিসিবি প্রটোকল ম্যানেজার এবং ক্রিকেট প্রশিক্ষকসহ সব ক্রিকেট সংশ্লিষ্ট সবার বিদেশ যাত্রা এবং দেশে ফেরায় বিমান বন্দরের অনুষ্ঠানিকতা সম্পাদনে যিনি বিশ্বস্ত ও সবার আস্থাভাজন, সেই ওয়াসিম খান জাগো নিউজকে জানিয়েছেন, আজ মঙ্গলবার সন্ধ্যায় ফ্লাইট লিটন দাসের। তবে সাকিব কবে, কখন যাবেন - তা এখনো ঠিক হয়নি। ওয়াসিম খানের দেয়া পুর্বাভাস সাকিবও দু’একদিনের মধ্যে কানাডা চলে যাবেন।


প্রসঙ্গত, এবার কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ‘সারে জাগুয়ার্সে’র হয়ে খেলবেন লিটন। সারে জাগুয়ার্সে লিটন ছাড়াও অ্যালেক্স হেলস, ইফতিখার আহমেদ, জেসন বেহরেনড্রপ, করিম জানাত, মোহাম্মদ হারিস ও সন্দিপ লামিচানের মতো নামী ক্রিকেটাররা রয়েছেন।