আগের নায়িকারা কিন্তু সাকিবের বাচ্চার মা হয়নি: রত্না


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:০৩ পিএম, ২০শে জুলাই ২০২৩


আগের নায়িকারা কিন্তু সাকিবের বাচ্চার মা হয়নি: রত্না
রত্না

ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস বর্তমানে যুক্তরাষ্ট্রের অবস্থান করছেন। সেখানে একটি অনুষ্ঠানে তিনি বলেছেন, “শাকিব খানের নাম নিলেই যেকোনো শিল্পী ভাইরাল হয়ে যায়।” তার এই বক্তব্যকে ভালোভাবে নেননি এক সময়ের ঢালিউডের নায়িকা রত্না কবির।


সরাসরি অপু বিশ্বাসের নাম না নিলেও তার সেই মন্তব্যর সমালোচনা করে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। যেখানে রত্না বলেছেন,সাকিব খান নাম নিলেই ভাইরাল হয়ে যায় যে কোন শিল্পী! আর ভাইরাল হতে প্রত‍িটি শিল্পী এই নাম কোন ভাবে নিয়ে আসে! এধরণের মন্তব্য করার আগে ভাবা উচিৎ ছিলো আপনাদের আগেও অনেক সুন্দরী নায়িকা সাকিবের সাথে অভিনয় করেছিলেন......তারা কেউ কিন্তু সাকিবের বাচ্চার মা হয়নি!


তিনি আরও লেখেন, আর তাদের সময় কিন্তু কসমেটিকস সার্জারি এতো সহজলভ্য ছিলনা!তাদের সৌন্দর্য আপনাদের সৌন্দর্যের চেয়ে কোন অংশে কম ছিলনা! মন্তব্য বুঝে করা উচিৎ.........মনে রাখবেন সাকিব খানের জন‍্য হয়তো চলচ্চিত্রে আপনাদের জন্ম হয়েছে। কিন্তু আমাদের জন্ম রহস‍্যে শ্রদ্ধেয় পরিচালক প্রযোজক আর বাংলার দর্শকদের অক্লান্ত পরিশ্রম। হয়তো ভাইরালের জোয়ারে অনেক শিল্পী হারিয়ে যাচ্ছে ভাবছেন।কিন্তু না রাতের সব তাঁরাই আছে দিনের আলোর গভীরে!


আরও পড়ুন: বৈশাখীর সকালের গানে মেহের আফরোজ শাওন


রত্না লেখেন, সবাই নিজ পায়ে দ্বাড়িয়ে নিজ স্হানে আপনার চাইতে হয়তো আরো ভালো আছেন!! প্রতিটি শিল্পীর নিজস্ব পরিচিতি আছে। কারও তোষামোদ করতে গিয়ে অন‍্যদের অপমান করে কথা বলা অন‍্যায়। শিল্পী হয়ে শিল্পীদের সন্মানিত করে তুলুন পৃথিবীর কাছে। এটাই কাম‍্য। সকলের জন‍্য শুভকামনা। 


আরও পড়ুন: রাজ্যকে নিয়ে বাসায় ফিরলেন পরী


প্রসঙ্গত, রত্নার সেই স্ট্যাটাসে অনেকেই তার সঙ্গে একমত পোষণ করেছেন। কেউ কেউ আবার অপু বিশ্বাসের পক্ষ নিয়েও তার বক্তব্যর যৌক্তিকতা তুলে ধরেছেন।


জেবি/এসবি