দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
বৃহঃস্পতিবার, ১৯ মে ২০২২

নাসিরকে ভুলে গায়কের প্রেমে সুবাহ



প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

বিনোদন ডেস্ক: তিন বছর আগে তুমুল আলোচনার জন্ম দিয়েছিল মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেন। নতুন খবর হল, সেই ক্রিকেটার নাসিরের স্মৃতি ভুলে নতুন করে জীবন শুরু করেছেন সুবাহ। সাম্প্রতিক সময়ে ফেসবুকে তার কিছু পোস্ট করা ছবি থেকে তারই ইঙ্গিত পাওয়া যায়। 

এদিকে গুঞ্জন আছে, তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে প্রেম করছেন সুবাহ। রাজধানীর বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এর আগে গেলো ১২ নভেম্বর ফেসবুক স্ট্যাটাসে নতুন প্রেমের খবর জানান সুবাহ। সেসময় নতুন প্রেমিকের সাথে পরিচয় করিয়ে দেয়ার বিষয়েও জানান তিনি। 

নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি ঘটলেও এই ক্রিকেটারের অধ্যায় সামনে এলেই পুরোনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েননি সুবাহ। মাস খানেক আগে নাসিরের নাম উল্লেখ না করে তার উদ্দেশে ফেসবুকে একটি খোলা চিঠি লেখেন তিনি।

নাসির-সুবাহর সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন তিনি। গায়ক ইলিয়াস হোসাইনের প্রেমে পড়েছেন এই সুন্দরী। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের একসঙ্গে ছবিও দেখা যাচ্ছে। রাজধানীর বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে। মাস খানেক আগেই অবশ্য সুবাহ জানিয়েছিলেন প্রেমে পড়েছেন তিনি। প্রেমিক কে? তা এখনই জানাতে চান না। তবে কী সঙ্গীত তারকা ইলিয়াসই সুবাহর সেই প্রেমিক।

জবাবে সুবাহ বলেন, ইলিয়াস হোসেন তার শুধুই বন্ধু। ভালো বন্ধু।

ইলিয়াস বলেন, ওর (সুবাহ) সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুত্বের। আমরা দুজন খুব ভালো বন্ধু। দুজনের বোঝাপোড়াটাও ভালো।

নবাগত নায়িকা সুবাহ এখন পর্যন্ত অভিনয় করেছেন ৬টি চলচ্চিত্রে। তবে এখন পর্যন্ত কোনো সিনেমা মুক্তি পায়নি তার। ২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে নাম লেখান তিনি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন না বলা কথা, আমার ভিতর, এক পলকে, নীল নয়না, সারাটি জীবন, শোন একটা কথা বলি গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

আরও পড়ুন