দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

আমি সত্যিই কাজকে মিস করছি : সেতুমন্ত্রী



প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ১৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে বিএসএমএমইউর ৩১২ নম্বর কেবিনে তাকে ভর্তি করানো হয়।

এরপর থেকে তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাকে আরও কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসক।

দলের সাধারণ সম্পাদক ও মন্ত্রী হিসেবে সকাল থেকে রাত পর্যন্ত দলীয় ও দাপ্তরিক নানা কাজে ব্যস্ত থাকতে হয় ওবায়দুল কাদেরকে। কিন্তু শারীরিকভাবে অসুস্থতার কারণে কাজ থেকে অনেকটা দুরে থাকতে হচ্ছে ব্যস্ততম এই মন্ত্রীকে।হাসপাতালে চিকিৎসাধীন ও বিশ্রামে থাকায় কর্মমুখর সময়টাকে মিস করছেন ওবায়দুল কাদের।

এ বিষয়ে আজ শনিবার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হল।  কাজকে মিস করছেন উল্লেখ করে তাতে তিনি লিখেন, ‘I Really Miss my Work, I Work Hard Because I Love My Work, 18-12-2021’ (আমি সত্যিই কাজকে মিস করছি। আমি কঠোর পরিশ্রম করি কারণ আমি কাজ ভালোবাসি)।



আরও পড়ুন