দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

ইমনের কাগজের বউ হলেন পরীমনি



প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

বিনোদন ডেস্ক: কথা ছিল- ওমরাহ শেষ করে এসেই নায়ক ইমনের সঙ্গে ‘কাগজের বউ’ ওয়েব ফিল্মের মাধ্যমে শুটিংয়ে ফিরবেন মাহিয়া মাহি। কিন্তু দেশে ফিরে অসুস্থতার কারণ দেখিয়ে এই ওয়েব ফিল্ম থেকে সরে দাঁড়ান জনপ্রিয় এই অভিনেত্রী। অবশেষে নায়িকা পরিবর্তন করেই পরিচালক চয়নিকা চৌধুরী শুক্রবার শুরু করেছেন সিনেমাটির কাজ।

মাহির পরিবর্তে ‘কাগজের বউ’-এ নায়িকা হয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী নিজেই। শুটিং সেটে তোলা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিষয়টি প্রকাশ্যে এনেছেন গুণী এই নির্মাতা।

চয়নিকা চৌধুরী বলেন, ‘‘পরীমনি চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। সেখান থেকে সোজা শুটিং স্পটে হাজির হন। তাই আমি তার প্রতি কৃতজ্ঞ।’’ 

এই ওয়েব ফিল্মে ইমন ও পরীমনির সঙ্গে আরও থাকছেন ডি এ তায়েব, আবুল হায়াতসহ আরও অনেকে।

এর আগে চয়নিকা চৌধুরী নির্মিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে দেখা গেছে পরীমনিকে। সেখানে পরীমনির নায়ক হিসেবে ছিলেন অভিনেতা সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেন। তাদের মধ্যে ভালো সখ্যতাও ছিল। তবে সম্প্রতি একটি ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে জানা যায়।

আরও পড়ুন