দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

হরিণের ফুটবল খেলা, গোল দিচ্ছে শিং দিয়ে



প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

আন্তর্জাতিক ডেস্ক: ফুটবল খেলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ গোল। খেলায় গোল না হওয়া পর্যন্ত স্বস্তি পাওয়া যায় না। খেলার মুহূর্তে একটি কাঙ্ক্ষিত গোলের অপেক্ষায় থাকেন কোচ এবং খেলোয়াড়রা। পছন্দের দল গোল করলেই গ্যালারিতে ভক্ত-দর্শকরা উল্লাসে মেতে ওঠেন। গোলের পর খেলোয়াড়দের আনন্দও যেন ধরে না।

সম্প্রতি এমনই একটি গোলের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে সেটি কোনো মানুষের নয় একটি হরিণের। যদিও এই ভিডিওটি অনেক পুরাতন।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে হরিণটি একটি মাঠের মধ্যে বল নিয়ে খেলছে। তারপর সে তার শিং দিয়ে বলটি নিয়ে গোল দেয়ার চেষ্টা করছে। গোল দিয়েই আনন্দে নাচতে শুরু করে হরিণটি। জয়ের আনন্দ যে শুধু মানুষের মধ্যেই সীমাবদ্ধ নয় তা এই হরিণটির উচ্ছ্বাস দেখে সহজেই অনুমান করা যায়। হরিণটি মনে করিয়ে দিলো সব প্রাণীর মধ্যেই জয়ের অনুভূতি একই রকম।

এই ভিডিওটি ২০১৯ সালের হলেও টুইটারে নতুনভাবে শেয়ার করায় এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও ভাইরাল হয়েছে। ভিডিওটি ১২ হাজার বার রিটুইট করা হয়েছে এবং লাইক পড়েছে ৫১ হাজারের বেশি। এই ভিডিও এমন এক সময় ছড়িয়ে পড়লো যখন ফুটবল বিশ্ব করোনার নতুন উত্থানে আবারও বিপর্যস্ত।

আরও পড়ুন